RCB VS GT: হেড টু হেড পারফরম্যান্স কে জিতবে আজকের ম্যাচ


আজ 4 মে শনিবার। আজকের আইপিএল খেলা হবে RCB vs GT এই দুটি দলের মধ্যে। খেলাটি অনুষ্ঠিত হবে রাত ৭ঃ৩০ মিনিটে। খেলাটি হবে এম.চিহ্নাসোয়ামি স্টেডিয়ামে।

RCB বনাম GT হেড টু হেড রেকর্ড


রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং গুজরাট টাইটান্স হেড টু হেড রেকর্ড গুলি হল- 
আরসিবি ভার্সেস জিটি এই দুটি দল এই পর্যন্ত মোট চারটি ম্যাচ একে অপরের বিরুদ্ধে খেলেছে। এই চারটি ম্যাচের মধ্যে দুটি জিতেছে RCB আর দুটি জিতেছে GT।

এবারের আইপিএলে 45 তম ম্যাচ হয়েছিল এই দুটি দলের মধ্যে। ম্যাচটি হয়েছিল ২৮ শে এপ্রিল রবিবার। যে ম্যাচটিতে আরসিবি নয় উইকেটে জিতেছিল। এই ম্যাচটিতে ২০ ওভারে GT করেছিল ২০০ রান ৩ উইকেট হারিয়ে। উপর দিকে RCB মাত্র ১৬ ওভারে এই ম্যাচটি জিতে যায় ২০৬ রান করে একটি উইকেট হারিয়ে।

তারপরে তারা আইপিএলে মুখোমুখি হয়েছিল 23 শে মে ২০২৩ সালে। যেখানে গুজরাট টাইট্যান্স জয়লাভ করে ছয় উইকেটের বিনিময়ে। যেখানে আরসিবি রান করেছিল ১৯৭ রান পাঁচ উইকেট হারিয়ে। যেখানে গুজরাট টাইটেল স্নান করেছিল ১৯৮ রান 19 ওভারে। যেখানে প্লেয়ার আউট পড়েছিল চারটি।

তারপরের ম্যাচ হয়েছিল 19 মে ২০২২ সালে। যে ম্যাচটিতে জিতেছিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। যেখানে গুজরাট করেছিল ১৬৮ রান ২০ ওভারে। প্লেয়ার আউট পরেছিল পাঁচটি। আর আরসিবি রান করে ১৮ ওভার ৪ বলে ১৭০ রান দুটি উইকেট হারানোর পর।

তারপরের ম্যাচটি হয় ৩০ শে এপ্রিল ২০২২ সালে। যেখানে আরসিবি এই ম্যাচটি হেরে যায়। আরসিবি রান করেছিল ১৭০ । ছটি উইকেট হারানোর পর। গুজরাট টাইটেলস রান করে ১৭৪। ওভারের সংখ্যা ছিল ১৯ ওভার তিন বল চারটে উইকেট হারানোর পর।

এটি ছিল এই দুটি দলের হেড টু হেড পারফরম্যান্স বিগত বছরের।

আরসিবি বা জিটি কে সেরা?

দুটি দলের মধ্যে rcb সেরা কারণ আরসিবির বিগত ম্যাচের স্ট্রাইক রেট গুজরাট টাইটানসের থেকে বেশি।

কোন দলের জেতার সম্ভাবনা বেশি?

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের জেতার সম্ভাবনা বেশি আজকের আইপিএল ম্যাচে। যেখানে আরসিবির জেতার সম্ভাবনা ৫৬ শতাংশ আর গুজরাট টাইটানসের ৪৪%।

আশা করি আপনারা এই পোস্ট থেকে অনেক উপকৃত হতে পেরেছেন এই ধরনের আরও informative পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিধিতে ভিজিট করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন